03:41 PM, 08 Apr 2018
গোপালগঞ্জে সড়কে কলেজছাত্রসহ নিহত ২

বিআর রিপোর্ট 


গোপালগঞ্জে সড়কের ওপর বাস উল্টে কলেজছাত্রসহ দুই জন নিহত ও ২৫ জনের মতো আহত হয়েছেন। রবিবার সকাল ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুরে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন গোপালগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের ফুড টেকনোলজি বিভাগের ২য় পর্বের ১ম সেমিস্টারের ছাত্র কাশিয়ানী উপজেলার তিলছাড়া গ্রামের আনিস মোল্লার ছেলে অশিকুর রহমান রেজা (১৭) ও অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য গোপালগঞ্জ সদর উপজেলার বোয়ালিয়া গ্রামের রুকু মোল্লা (৬২)।


এদিকে আহতদের মধ্যে ২০ জনকে গোপালগঞ্জ আড়াই'শ বেড জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত মর্জিনা বেগম (৪০) ও মন্টু শেখকে (৬০) আশঙ্কাজনক অবস্থায় খুলনা পাঠানো হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।


এদিকে ঘটনার পর থেকে গোপালগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের বিক্ষুব্ধ শিক্ষার্থীরা প্রথমে চন্দ্র দীঘলিয়ায় সড়ক অবরোধ করে। পরে তারা গোপীনাথপুরে সড়ক অবরোধ করে। এতে সড়কের দু' পাশে যানবাহন আটকা পড়ে। দীর্ঘ যানজটের সৃষ্টি হয় ও যাত্রীরা ভোগান্তিতে পরেন।


গোপালগঞ্জ সদর থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, গোপালগঞ্জগামী একটি লোকাল বাসের সাথে ইটভর্তি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় এই হতাহতের ঘটনা ঘটে।

 

তিনি আরো বলেন, সড়ক থেকে অবরোধ তুলে দিতে পুলিশ যথাসাধ্য চেষ্টা করছে।